মতলবে জুয়েলারি ব্যবসায়ী খুনের ঘটনায় আরো একজন আটক

মতলব প্রতিবেদক:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরের সারপাড় এলাকায় স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার খুনের ঘটনায় হৃদয় দেবনাথ (২১) নামক এক যুবককে আটক করেছে পুলিশ। এর আগে কর্মচারী অনিককে আটক করা হয়।

অনিকের দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত বারোটায় নারায়ণপুর থেকে ওই যুবককে আটক করা হয়। আটকৃত হৃদয় দেবনাথ নিহত অমর সরকারের পাশ্ববর্তী বাসিন্দা। স্বর্ণালংকার ও নগদ টাকার জন্য এ হত্যাকান্ডটি হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, স্বর্ণব্যবসায়ী অমর চন্দ্র সরকার হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আটক হওয়া কর্মচারীকে নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালায় পুলিশ। অমরের বাসা সংলগ্ন উত্তর পাশের বাসা থেকে হৃদয় দেবনাথকে আটক করে এবং বিপুল পরিমান স্বর্ণালংকার (আনুমানিক ৫০-৬০ ভরি) ও নগদ টাকা উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (উপ-পুলিশ পরিদর্শক) হাবিবুর রহমান স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধারের বিষয়টি স্বীকার করেন। মামলার তদন্ত কার্যক্রম ফলপ্রসূ উল্লেখ করে আগামিকাল প্রেসব্রিফিং করে বিস্তারিত জানানো হবে।

অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন,নিহত ব্যবসায়ী অমর সরকারের পিতা রবি ভক্ত বাদী হয়ে মঙ্গলবার রাতে অজ্ঞাত নামাদের আসামী করে থানায় হত্যা মামলা করেন। পুলিশ অন্যান্য আসামিদের আটকের চেষ্টা করছে।

উল্লেখ্য, সোমবার(২১ ফেব্রুয়ারী) রাতে নারায়ণপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী অমর সরকার (মাধবী শিল্পালয়ের স্বত্ত্বাধিকারী) তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ী ফেরার পথে নিজ আঙ্গিনায় খুন হন। ওই রাতেই তার দোকানের কর্মচারী অনিককে আটক করে পুলিশ।

Loading

শেয়ার করুন: