মতলবে ডেঙ্গুজ্বরে নারী ইউপি সদস্যের মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় গত চার দিনে দুজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। এর মধ্যে উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের নারী সদস্য লাভলী বাশার (৩২) মারা যান। গত শনিবার রাত ৩টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

লাভলী বাশার উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউপির সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। তার বাড়ি উপজেলার নাগদা এলাকায়। তিনি স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষক আবুল বাশারের স্ত্রী। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত চার-পাঁচদিন আগে ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যান লাভলী। সেখান থেকে গত বুধবার বাড়ি ফিরে আসেন। গত বৃহস্পতিবার দুপুর ১টায় জ্বরে আক্রান্ত হন।

ওইদিন বিকেল ৩টায় চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন। সেখানে চিকিৎসা নেওয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় পরিবারের লোকজন তাকে গত শনিবার বিকেলে ঢাকার বেসরকারি শমরিতা হাসপাতালে ভর্তি করান। শনিবার দিবাগত রাত ৩টায় সেখানকার নিবিড় পরিচর্যা বিভাগে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয় বাসিন্দারা বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইউপি সদস্য লাভলী বাশার মারা যাওয়ার খবর চাউর হলে উপজেলা সদর ও আশপাশের এলাকায় স্থানীয় লোকজনের মাঝে ‘ডেঙ্গু আতঙ্ক’ বিরাজ করছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *