মতলবে তিন ঘন্টা পর খাল থেকে উদ্ধার হলো ২ বছরের শিশুর লাশ

মেঘনাবার্তা ডেস্ক:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার শীলমুন্দী গ্রামে ৩ ঘন্টা খোজাখুজির পর খাল থেকে উদ্ধার করা হলো নুসরাত আক্তার নামক ২ বছরের এক শিশুর লাশ।

মতলব পৌরসভার ৫ নং ওয়ার্ডের শীলমুন্দী গ্রামের প্রবাসী তাজুল ইসলামের একমাত্র কন্যা। সোমবার ৮ জুন দুপুর দেড়টায় শিশু নুশরাতের মা বাড়ীর পারিবারিক কাজকর্মে ব্যস্ত ছিলেন।কোন এক সময় সবার অজান্তে খেলার ছলে নুশরাত তাদের বাড়ির উত্তর পার্শ্বের খালে পড়ে যায়।

প্রায় আধাঘন্টা পর নুশরাতকে না দেখে বাড়ির বিভিন্ন স্থানে খুজতে থাকে। কোথাও তার সন্ধান না পেয়ে স্থানীয় মসজিদের মাইক দিয়ে খোজাখুজি করে না পেয়ে বহু লোকজন খালে নেমে পড়েন।হঠাৎ নুশরাতের বড় ভাই জুনায়েদের পায়ের সাথে ধাক্কা খেলে তার লাশ ভেসে ওঠে। সাথে সাথে নুশরাতকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক নুশরাতের মৃত্যু আগেই হয়েছে বলে জানান।

নুশরাতের পরিবার ও এলাকাবাসী বলেন,সে দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট ও আদরের ছিল।তার মা কাজকর্মে ব্যস্ত ছিল। কখন যে সে সবার অজান্তে খালে পড়ে যায় কেউ দেখেনি।

তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের মাতম নেমে আসে।রাত ৮ টায় শিশু নুশরাতের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Loading

শেয়ার করুন: