মতলবে তিন ভুয়া পুলিশ ও সাংবাদিক আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশ (আইনের লোক) ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় তিনজনকে আটক করে জনতা। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করলে মামলার পর আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলেনঃ মতলব দক্ষিণ উপজেলার ঘাসিরচর গ্রামের মোঃ শফিকুল ইসলাম রিংকু (৩৭), একই উপজেলার কলাদি গ্রামের মোঃ সোহেল সরকার (৩২) ও বাইশপুর গ্রামের মোঃ মাসুম সরকার (৩৬)।

পুলিশ সূত্রে জানা যায়,১৬ এপ্রিল শুক্রবার উপজেলার আমিরাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর বিভিন্ন প্রজাতির দেশীয় মাছ ভর্তি করা পিকআপ নিয়ে নারায়নগঞ্জ যাওয়ার পথে মতলব উত্তর থানাধীন ঠেটালিয়া সোলেমান শাহ ফিলিং স্টেশনের সামনে বেড়ীবাঁধের উপর পৌছালে উপজেলার ঘাসিরচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোঃ শফিকুল ইসলাম রিংকু (৩৭), মতলব দক্ষিণ উপজেলার কলাদির মৃত আউয়াল সরকারের ছেলে মোঃ সোহেল সরকার (৩২) ও বাইশপুর গ্রামের নওয়াব মিয়া সরকারের ছেলে মোঃ মাসুম সরকার (৩৬) সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ব্যক্তি পিকআপটি সিগন্যাল দিয়ে থামিয়ে পিকআপটি অবরুদ্ধ করে এবং নিজেদেরকে সাংবাদিক, পুলিশ ও আইনের লোক পরিচয় দিয়া চাঁদা দাবি করেন।

তারা হুমকি ধমকী প্রদর্শন করে জাহাঙ্গীরের নিকট চাঁদা আদায় করে পাশের উপজেলা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন আসামিদেরকে উপজেলার থানাধীন টরকী দর্জি বাড়ির সামনে থেকে আটক করে এবং মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ আসামিদের থানায় নিয়ে আসে।

ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, আটককৃতরা সাংবাদিক ও আইনের লোক পরিচয়ে নিজেদের উপস্থাপন করে চাঁদাবাজি করে। যা আমাদের ও সমাজের জন্য খুবই হুমকিস্বরুপ ঘটনা। এ ঘটনায় জনৈক জাহাঙ্গীর বাদী হয়ে এজাহার দায়ের করিলে আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির নিয়মিত মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *