মতলবে পিকনিকে এসে নিখোঁজ যুবকের মরদেহ ৫ দিন পর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর মতলব উত্তরে মোহনপুর ও দশানী এলাকার মাঝামাঝি ২১ ফেব্রুয়ারি রোববার ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে মানিক-৯ লঞ্চে করে একদল ব্যবসায়ী ও কর্মচারী পিকনিকে যান।

এসময় মেঘনা নদীতে অনেকেই গোসল করতে নামেন। বিকেল চারটার দিকে সাজ্জাত হোসেন নামের একজন নদীতে গোসল করার সময় ডুবে গিয়ে নিখোঁজ হন। তাঁর বাড়ি ভোলা জেলার বালি গ্রামে।

দীর্ঘ ৫ দিন খোঁজাখুঁজি কারর পর ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুুপুর ১টার দিকে মোহনপুর লঞ্চঘাট থেকে ২০০ গজ উত্তর ও দশানী লঞ্চঘাট থেকে ১৫০ গজ দক্ষিণে নদীর পাশে নিখোঁজ সাজ্জাদের লাশ রক্তাক্ত ও ভাসমান অবস্থায় উদ্ধার করে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির সদস্যগণ।

ভুক্তভোগী পরিবারের ছোট ভাই সাব্বির চাঁদপুর টাইমসকে জানায়,’আমারা দীর্ঘ ৫ দিন যাবৎ বিভিন্নভাবে খোঁজাখুঁজির চেষ্টা করছি। কিন্তু কোনোভাবেই খুঁজে পাচ্ছিলাম না। আমরা নারায়নগঞ্জের ডুবুরি দল, চাঁদপুরের ফায়ার সার্ভিস সহ প্রশাসনের বিভিন্ন মহলে যোগাযোগ করেছি কিন্তু কোনো ফল পাইনি। এবং সরকারী জরুরী সেবা ৯৯৯ এ কল করেও কোনো প্রকার সহযোগিতা পাইনি। অবশেষে আজকে লাশ নদীর তীরে ভেসে আছে দেখে মানুষজনের কাছে খবর পেয়ে মোহনপুর পুলিশ ফাঁড়ির সদস্যদের নিয়ে লাশ শনাক্ত করে লাশ উদ্ধার করে।’

এদিকে, মোহনপুর নৌ পুলিশের ইনচার্জ মোঃ হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, ‘আমরা অনেক চেষ্টা করেছি কিন্তু দীর্ঘ ৫ দিন কোনো সন্ধান পাইনি আজ ওই তরুণের সন্ধান পাই এবং তরুণের লাশ উদ্ধার করতে সক্ষম হই।’ উদ্ধার হওয়ার পর ময়নাতদন্তের জন্য লাশটিকে চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *