মতলবে পুলিশের বিশেষ অভিযানে আটক ৮

চাঁদপুরে মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযানে ২১০ পিস ইয়াবা টেবলেটসহ বিভিন্ন অপরাধে ৮ জনকে আটক করেছে থানা পুলিশ। ৪ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শনিবার সকাল পর্যন্ত মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে ওসি তদন্ত মোঃ মাসুদ আলমের নির্দেশে এসআই মনিরুল ইসলাম, আবদুল আউয়াল, এএসআই কামাল, এএসআই জামাল সহ সঙ্গীয় ফোর্স সপ্তাহ ব্যাপী বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, ০১ জন সাজা প্রাপ্ত আসামী গ্রেæফতার, ওয়ারেন্ট মূলে ০৩ জন এবং পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক ০৪ জন সর্বমোট ০৮ জন আসামী উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল।

জানাযায়,উপজেলার গালিম খাঁ সাকীনস্থ কুখ্যাত মাদক ব্যবসায়ী ১৫(পনের)টি মাদক মামলার আসামী রাসেল (৪০) এর কোছ থেকে ২১০ (দুইশত দশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন, এসসি- ১৯৪/১৪, সিআর- ১২/১২(মতলব দক্ষিন), প্রসেস নং- ৮৬/১৫ সাজা ওয়ারেন্ট মূলে উপজেলার আমিয়াপুর গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে আবুল কাশেম। ছেংগারচর পৌর এলাকা হইতে পুলিশ আইনের ৩৪ ধারা মোতাবেক ব্রাহ্মণচক গ্রামের জলিল ঢালীর ছেলে বাবু প্রকাশ বাবুল (৩৫) ঢালী, বনানীপাড়া থানার ইলুহার গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ সফিক (২৮), একই গ্রামের মাছুম খানের ছেলে মোঃ সাব্বির (২৫), সৌরবকাটি থানার বরচাকাটি গ্রামের মোঃ দুলাল এর ছেলে আব্দুল্লাহ (২৭) গ্রেফতার করা হয়।

মাদক মামলার ওয়ারেন্টভুক্ত জিআর-২০৮/১৮ মামলার আসামী ইন্দুরিয়া গ্রামের মোবারক প্রধানের ছেলে মাইনউদ্দিন বাবু (৩২), এসটিসি-২/২০২০ জিআর-০৪/২০১৮ মামলার আসামী দক্ষিণ টরকি গ্রামের আলমগীর বাগের ছেলে আল-আমিন সরকার। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, পুলিশের বিশেষ অভিযানে ৮ আসামী আটক করা হয়। আটককৃতদের বিজ্ঞ আদালতে শুক্রবার সোপর্দ করা হয়েছে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *