মতলবে প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের কম্বল বিতরণ

অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের অনুকূলে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ এড.নুরুল আমিন রুহুল এমপি।

তিনি বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান গুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্ত মানুষগুলো পাশে দাঁড়ালে কোনো মানুষকেই শীতে কাঁপতে হবে না। শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ।সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যর্থে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে মতলব উত্তর উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আওরঙ্গজেব,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা,ছেংগারচর পৌর প্যানেল মেয়র আবদুল মান্নান বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলাউদ্দিন সরকার,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ,ফতেপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান নুর মোহাম্মদ,ষাটনল ইউনিয়ন চেয়ারম্যান শরীফ সরকার,সাদুল্লাপুর ইউনিয়ন চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সি,আওয়ামী লীগ নেতা শাহজাহান সরকার,মিজানুর রহমান,সাবেক ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন প্রধান,রহমত উল্লাহ চৌধুরী, জহিরুল ইসলাম চৌধুরী,পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, সাংগঠনিক সম্পাদক জামান সরকার,ছেংগারচর পৌরসভার কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন।

Loading

শেয়ার করুন: