মতলবে ভ্রাম্যমান আদালতে ১৭ জনকে জরিমানা

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন বাজারগুলোতে ব্যবসায়ীরা লকডাউন অমান্য করায় তাদের বিরুদ্ধে ১৭ টি মামলা ও ১৬ হাজার ৩শত টাকা জরিমানা করা হয়েছে। ৫এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনির নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হক ও সহকারী কমিশনার ( ভূমি) নুশরাত শারমিনের যৌথ নেতৃত্বে উপজেলার বিভিন্ন হাটবাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।

তিনি মতলব বাজার, নারায়নপুর বাজার ও নায়েরগাঁও বাজারের লকডাউন অমান্য করায় অভিযান চালিয়ে ১০টি মামলা ও ১১ হাজার ১শত টাকা জরিমানা করেন। এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনির নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হক। সঙ্গে ছিলেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া।

অপরদিকে, মতলব পৌরসভার বরদিয়া, মুন্সীরহাট ও মাষ্টার বাজার এলাকায় লকডাউন অমান্য করায় অভিযান চালিয়ে ৭টি মামলা ও ৫ হাজার ২শত টাকা জরিমানা করা হয়।

এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুশরাত শারমীন। এ সময় স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ বাহার, উপ পুলিশ পরিদর্শক মোঃ ছগীরসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ সঙ্গে ছিলেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *