মতলবে মাইক্রো- সিএনজি সংঘর্ষে চারজন নিহত

আকতার হোসেন:

মতলব বাবুরহাট পেন্নাই সড়কের বরদিয়া বাজার এলাকায় মাইক্রো সিএনজির মুখোমুখি সংঘর্ষে চার যাত্রী ঘটনাস্থলে মারা গেছে। অপর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তিন জনের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে নিহত সিএনজি চালক জসীম উদ্দীন মোল্লা (৪৯) এর বাড়ি মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড়। সে জালাল উদ্দীন মোল্লার ছেলে। হানিফ বেপারী (২৮) এর বাড়ি চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায়। তার বাবার নাম হারুন বেপারী।

এছাড়া চাঁদপুর শহরের নতুন বাজার এলাকার আজিম জামানের মেয়ে নুপুর (১৪) ও ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মহিলা হাসপাতালে মারা যান। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

এদিকে নিহত হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপি (২৫) কে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত আরো এক যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।৩ ফেব্রুয়ারী সন্ধ্যায় ওই বাজারের জামে মসজিদ লাগোয়া স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি চাঁদপুর থেকে ছেড়ে মতলবের উদ্দেশ্যে আসছিল এবং মাইক্রো বাসটি চাঁদপুর যাচ্ছিল। সিএনজি (চাঁদপুর-থ-১১-২৭৯৬) ও মাইক্রো বাসটি (ঢাকা মেট্রো-চ -১৯-৮০১২) খুব দ্রুত গতির মধ্যে ছিল। এতে মাইক্রো বাসের সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।

এদিকে বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাখানেক সড়কে যান চলাচল বন্ধ করে রাখে। পুলিশ উত্তপ্ত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহত চালক ও মাইক্রো বাস ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন: