মতলবে মাদরাসা ছাত্রের আত্মহত্যা

একটি হাঁস চুরিকে কেন্দ্র করে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মাদরাসা ছাত্র মোঃ শাহিন (১৪) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২৪ মার্চ বুধবার ওই কিশোরের লাশ নিজ বসত ঘর থেকে উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ।

খবর পেয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ’সহ সঙ্গীয় ফোর্স ঘটনান্থল পরিদর্শন করেন।

মোঃ শাহিন উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর আউলিয়াবাগ দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,২৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় একটি হাঁস চুরিকে কেন্দ্র করে একই গ্রামের মোহাম্মদ মিয়াজ উদ্দিনের ছেলে মোঃ বাবু ও তার সাথে থাকা লোকজন মিলে মোঃ শাহিনকে চরম অপমান ও অপদস্ত করে এবং শাহিনের বাড়িতে সালিশি বিচার দিয়ে যায়। এ ঘটনায় মোঃ শাহিনের পরিবার আবার পূনরায় তাকে দোষারোপ করে।

এতে অভিমানে অপমান সইতে না পেরে মঙ্গলবার রাতে শাহিন নিজ ঘরের তার রুমের দরজা বন্ধ করে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে তাকে ঘুম থেকে উঠার জন্য ডাকতে গেলে তার কোনো সাড়া শব্দ না পেয়ে রুমের দরজা ভেঙ্গে রুমে তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শহজাহান কামাল বলেন, মোঃ শাহিন (১৪) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করে চাঁদপুর সরকারি ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রের করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এ ব্যাপারে আত্মহত্যা প্ররোচনা ধারায় অপমৃত্যু সংক্রান্ত মামলা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক,

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *