মতলবে মোবাইলের এমবি ক্রয়ের টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা

মতলব দক্ষিণ সংবাদদাতা:

মোবাইলে ইন্টারনেট ভিত্তিক গেমস ফ্রী ফায়ার খেলার এমবি ক্রয়ের টাকা না পেয়ে মামুন (১৪) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। শুক্রবার (২১ মে) দুপুরে মতলব দক্ষিণ উপজেলার উপাদী গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শহর আলী গাজী বাড়ির বাচ্চু গাজীর নাতি মামুন ঈদের ছুটি উপলক্ষে তার মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন দুপুরে মামুন তার মায়ের কাছে মোবাইলে এমবি কিনার জন্য টাকা চায়। সেই সময় তার মা কমলা বেগম পরে টাকা দিবে বললে মামুন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং টাকার জন্য পীড়াপীড়ি করে। কিন্তু তার মা পরে টাকা দিবে জানালে মামুন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পর মামুনের মা গৃহস্থালি কাজে ব্যস্ত থাকার ফাঁকে মামুন ঘরে ঢুকে দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মাহত্যা করে।

মামুনের নানার বাড়ির একাধিক ব্যক্তি জানান, ঈদের ছুটি উপলক্ষে বেড়াতে আসা মামুন এলাকার ছেলেদের সাথে মোবাইলে গেমস খেলা নিয়ে ব্যস্ত থাকতো। অনেক ছেলে একসাথে বসে ইন্টারনেটের মাধ্যমে এই গেমস খেলতো, যা ফ্রী ফায়ার গেমস নামে বেশ পরিচিত।

মামুনের নানা বাচ্চু গাজী বলেন, তিন বছর আগে তার বাবা ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। এরপর থেকে আমার মেয়ে ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করে কোন রকমে ৩ নাতি নাতনি কে নিয়ে সংসার চালিয়ে আসছিল।

ওসি মুহাম্মদ মহিউদ্দিন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মামুনের লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *