মতলবে শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া

মতলব প্রতিনিধি:

বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ চাঁদপুর জেলা শাখার সার্বিক সহযোগিতায় মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যোগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি’র রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ উপজেলা শাখার সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রিফাত পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ কবির হোসেন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোজাহের হোসেন প্রমুখ।

এ সময় সংগঠনের জেলা শাখার সভাপতি, মোঃ খোরশেদ আলম (কাজল), সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রিদওয়ান খান, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মানিক হোসেন, মানবতা বিষয়ক সম্পাদক মোঃ নবীর পাটোয়ারীসহ মতলব দক্ষিণ উপজেলা শাখার বিভিন্ন বেসরকারী স্কুল, কলেজ, মাদ্রাসার অফিস সহকারী/ হিসাব সহকারীগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থায় মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এম.পি মহোদয়ের অবদান অপরিসীম। তাঁরা মহান সৃষ্টিকর্তার নিকট তাঁর দ্রুত রোগমুক্তি ও সুস্থতার জন্য প্রার্থনা করেন।পাশাপাশি এমন একটি দোয়া মাহ্ফিলের আয়োজন করার জন্য তাঁরা বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃৃতীয় কর্মচারী পরিষদের সকল সদস্যকে ধন্যবাদ জানান।

আলোচনা শেষে মাননীয় মন্ত্রী মহোদয়ের রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা কমিটির সংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব মোঃ জাকির হোসেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *