মতলবে শিয়ালের কামড়ে আহত ১৭

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলার আধারা গ্রামে শিয়ালের কামড়ে শিশুসহ ১৭ জন আহত হয়েছে বলে জানা যায়। শনিবার (৪ ডিসেম্বর) সকালে ওই গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের আধারা এবং পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার কানাছোয়া গ্রামের বিভিন্ন বয়সী কমপক্ষে ১৭ জনকে সকাল থেকেই বিভিন্ন সময়ে শিয়ালের কামড়ে আহত হয়েছেন।

আহতরা মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আধারা গ্রামের কামরুল ইসলামের মেয়ে লামিয়া (৫) ও সদ্যসমাপ্ত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য প্রার্থী মামুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এরা বর্তমানে মহাখালী সংক্রমণ ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরও জানা যায়, শিয়ালের কামড়ে আধারা গ্রামের সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা মতিন এর স্ত্রী ও তার ভাইয়ের স্ত্রী, আধারা উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড শাহজাহান, একই গ্রামের বাচ্চু মিয়া, মোবারক ও তার ছেলের বউ, শফিকের স্ত্রী, দুলাল প্রধানের স্ত্রী, মৃত কফিল উদ্দিনের হাজীর ছেলে শাহজাহান, দাউদকান্দি উপজেলার কানাচোয়া গ্রামের শরিফ প্রধানের স্ত্রী খাদিজা ও হাসানুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুনসহ বেশ শিয়ালের কামড়ে আহত হন।

আধারা গ্রামের আব্দুল কাদির জানান, সকালেই শিয়ালগুলো এলাকার বিভিন্ন জনকে কামড়িয়ে আহত করেছে। পরে এলাকাবাসী দুটি শেয়াল মেরেছে, এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আধারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী বলেন, শিয়ালের কামড়ে আমার স্কুলের নাইট গার্ড আহত হয়েছে। এছাড়াও এলাকার অনেকেই আহত হয়েছেন। শিয়ালের কারণে এলাকার ছোট বড় সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুন: