মতলবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মতলব প্রতিনিধি :

মতলব দক্ষিণ উপজেলার বিভিন্নস্থানে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁদপুর ২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি হারুনুর রশিদ পাটোয়ারীর সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সদস্য আশিফ ইকবাল ডনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি লেয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন,নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চাঁন মিয়া প্রধান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিন আক্তারসহ অন্যান্যরা ।

বেলা সাড়ে ১২ টায় খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম ঢালীর পরিচালনায় অসহায় ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয় ।

এরপর বিকাল সাড়ে তিনটায় মতলব পৌরসভার বোয়ালীয়া উচ্চ বিদ্যালয় মাঠে কম্বল বিতরণ করা হয় । বিদ্যালয়ের সভাপতি মোঃ আল মাহমুদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক খোকন চন্দ্র শীলের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর আবুল বাসার পারভেজ মিয়াজী, সারোয়ার সরকার লিখন, মুন্সিরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোস্তফা কামাল রনি, ছাত্রলীগ নেতা রিয়াদুল আলম রিয়াদ, সিরাজ প্রধানসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ছাত্রছাত্রী ও দলীয় নেতা কর্মীরা । এর আগে নারায়ণ পুর ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন: