মতলবে শ্বশুর বাড়িতে ইয়াবা সেবনকালে জামাই আটক

মতলব দক্ষিণ উপজেলায় মতলব পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলাদী আবাসিক এলাকায় শ্বশুর বাড়িতে ইয়াবা সেবন করতে গিয়ে ধরা খেলেন জয়নাল আবেদীন (৩৮) নামের এক জামাই।

২১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল আটটায় অভিযান চালিয়ে তাঁকে আটক করেন চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় তার কাছ থেকে জব্দ করা হয় ২৭৫ পিস ইয়াবা ।

অভিযানটি পরিচালনা করেন ওই অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম। আটক জয়নাল আবেদীনের বাড়ি জেলার মতলব উত্তর উপজেলার ১০ নম্বর পূর্ব ফতেপুর ইউনিয়নের বারোহাতিয়া গ্রামে। ওই গ্রামের মৃত আজিজ উদ্দিনের ছেলে তিনি।

মতলব দক্ষিণ উপজেলার কলাদী আবাসিক এলাকায় তাঁর শ্বশুর বাড়ি। ওই বাড়িতে থেকেই দীর্ঘদিন ধরে তিনি ইয়াবা বড়িসহ অন্যান্য মাদকদ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিলেন। তিনি নিজেও মাদকাসক্ত। আজ সকাল ৮ টার দিকে শ্বশুর বাড়ির একটি কক্ষে তিনি ইয়াবা বড়ি সেবন করছিলেন।

গোপন সূত্রে খবর পেয়ে চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কয়েকজন কর্মকর্তা ওই বাড়িতে অভিযান চালান এবং ইয়াবা বড়ি সেবনরত অবস্থায় তাকে (জয়নাল) আটক করেন। এ সময় তাঁর কাছ থেকে ২৭৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। জয়নাল আবেদীনকে আজ আদালতে হাজির করার পর কারাগারে পাঠানো হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *