মতলবে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও অপপ্রচারের বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর সংবাদ সম্মেলন

মতলব প্রতিনিধি:

ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা ও কাউন্সিলর প্রার্থী সারোয়ার সরকার লিখন।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারি) বিকালে মতলব প্রেসক্লাব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সারোয়ার সরকার লিখন বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার পিতা মরহুম শাহজাহান সরকার বৃহত্তর মতলব থানা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ছিলেন। মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ততার কারণে এবং করোনা কালীন সময়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে যাওয়ার সুযোগ হয়েছে। আর সেই থেকেই আমার বসবাসের স্থান মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনগণের দাবির প্রেক্ষিতে কাউন্সিলর পদপ্রার্থী হই। কাউন্সিলর প্রার্থী হওয়ার কারণে আমার বিরুদ্ধে একটি মহল বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে আসছে। সর্বশেষ আমাকে একটি ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

সারোয়ার সরকার লিখন আরো বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা ও অপপ্রচার যারা করছে তাদের আমি ধিক্কার জানাই। সত্য কখনো ধামা চাপা থাকেনা, দিনের আলোর মতোই এর প্রকাশ পাবেই। কাউন্সিলর প্রার্থী হিসেবে মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনগণের ভালোবাসা নিয়ে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

সংবাদ সম্মেলনে মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম, বর্তমান সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, মতলব রিপোর্টার্স ইউনিটের সভাপতি সোবহান ফারুকসহ মতলব প্রেসক্লাবের সদস্য, উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চাঁন মিয়া, পৌর যুবলীগের ক্রীড়া সম্পাদক আহসান মৃধা, ব্যবসায়ী অজয় সাহা, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ৩ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *