মতলবে সাংবাদিকদের সাথে নৌকা প্রার্থী বি এইচ কবির আহমদের মতবিনিময়

মোঃ আকতার হোসেন:

মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ- নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বি এইচ এম কবির আহমদ বলেছেন, স্বাধীনতার প্রতীক নৌকার বিজয়ে আমি সর্বপ্রথম সাংবাদিকদের সহযোগিতা চাই। বঙ্গবন্ধু মুজিবের এক আঙ্গুলের ইশারায় বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে ও স্বাধীনতার লাল সূর্যের বিজয় পতাকা ছিনিয়ে এনেছে। এমন মহান নেতা যুগে যুগে আসে, আবার কখনও আসবে কিনা জানিনা। আমাদের দেশ বর্তমানে তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন,আমি নির্বাচিত হলে স্থানীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট নূরুল আমিন রুহুলের সহযোগিতায় প্রথমেই আপনাদের প্রেসক্লাবের ভবন নির্মাণেই হবে আমার প্রথম কাজ। এছাড়া মাদকমুক্ত সমাজ গঠনে যদি আমার ভাইকেও আইনের আওতায় আনতে হয় তা করতে আমি দ্ধিধাবোধ করব না। যদি মাদকে কোনো সাংবাদিকও থাকে তাহলে সংশোধনের ব্যবস্থা নিব।

তিনি আরো বলেন,আমি যেন নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি সেজন্য দোয়া করবেন। ‘মাদক- সন্ত্রাস- দুর্নীতিমুক্ত, শিক্ষা সংস্কৃতির ঐতিহ্যে, মতলবের প্রতিটি গ্রাম হবে শহর’ এ লক্ষ্য সামনে নিয়ে আমি কাজ করতে চাই।

৫ অক্টোবর সোমবার দুপুরে শহরের ঘোষপাড়াস্থ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দেওয়ান রেজাউল করিমের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম পাটোয়ারীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম- সম্পাদক ফারুক বিন জামান,মতলব সরকারী ডিগ্রী কলেজের অধ্যাপক ও প্রথম আলো প্রতিনিধি মুহাম্মদ জাকির হোসেন,প্রেসক্লাবের সাবেকসভাপতি গোলাম সারওয়ার সেলিম,মাই টিভি প্রতিনিধি রোকনুজ্জামান রোকন,সাপ্তাহিক দীবাকন্ঠ সম্পাদক শ্যামল চন্দ্র দাস প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম- সম্পাদক এম এ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *