মতলবে স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে মিলাদ ও দোয়া

মতলব প্রতিনিধি:

মতলব পৌর এলাকায় অবস্থিত স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমিতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে বিদ্যালয় মিলনায়তনে মিলাদের আয়োজন করা হয়।

শিক্ষাপ্রতিষ্ঠানটির পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা তানিয়া আক্তার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য আল মহসিন প্রধান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও বিদ্যালয়ের উপদেষ্টা মাহফুজ মল্লিক, মতলব প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক আশরাফুল জাহান শাওলিন।

এতে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল রাধেশ্যাম মন্ডল, সাংবাদিক সমির ভট্টাচার্য্য, অভিবাবক সদস্য মহিন, জাকির হোসেন, সহকারি শিক্ষক মোঃ ফরহাদ হোসেন প্রমুখ।

পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে বিদ্যালয়ে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রথম শ্রেণীর ছাত্রী সালমা মুশফিকা এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ মোতাছিম আহম্মেদ স্মরন।

পরে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাকসুদুল হক রাজু এ সময় শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *