মতলবে ১৯ মামলার আসামি মাদক সম্রাট পল্টি রুবেল আটক

আক্তার হোসেন:

মতলব দক্ষিণ উপজেলার বহুল আলোচিত একাধিক মাদক ও বিভিন্ন মামলার অন্যতম আসামি ফয়সাল আহম্মেদ রুবেল(৩২)ওরফে পোল্টি রুবেলকে আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

গত ১১ আগস্ট রাতে মতলব দক্ষিণ থানার সার্ভিস ডেলিভারি কক্ষে ( গোলঘর) এ বিষয়ে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং করেন সহকারী পুলিশ সুপার ( মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত।

প্রেসব্রিফিংয়ে তিনি বলেন,গোপন ও নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে এস আই হাবিবুর রহমান উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের বাংলা বাজার এলাকা থেকে ফয়সাল আহম্মেদ রুবেল ওরফে পোল্টি রুবেলকে আটক করে।এসময় তার দেহ তল্লাসি করে ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সে মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ডের কলাদী ঘোষপাড়া মহল্লার মৃত খসরু মিয়ার ছেলে।তার বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ১৫ টি মাদক মামলা এবং ৪ টি অন্যান্য মামলা রয়েছে। ৫২ পিস ইয়াবাসহ আটকের পর মাদকের আরেকটি নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করলে বিচারক তাকে জেল হাজতে পাঠায়।

প্রেসব্রিফিংয়ে আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া। এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রথম আলোর মতলব দক্ষিণ প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন,সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকন,সাধারন সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান চন্ঞল প্রচার সম্পাদক মোশাররফ হোসেন তালুকদার, ,সহ সাংগঠনিক সম্পাদক কামাল দেওয়ান।

এ সময় মতলব প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ ইকবাল হোসেন, সহ সভাপতি আক্তারুজ্জামান,দপ্তর সম্পাদক এম এ মান্নান খান,সদস্য সমীর ভট্টাচার্য বলু, রুপসী কুমিল্লা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম, এস আই হাবিবুর রহমান, এ এস আই সামছুদ্দিন ভূঁইয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রেসব্রিফিংয়ে মতলবকে শতভাগ মাদকমুক্ত করতে সাংবাদিকদের তথ্য ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন পুলিশের কর্মকর্তারা। এছাড়াও মাদকের বিরুদ্ধে চলমান অভিযান মাদকমুক্ত না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানানো হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *