মতলবে ৮ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষনা

মতলব প্রতিবেদক ॥

মতলব দক্ষিণ উপজেলার ২৮টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে সকল কিছু যাচাই-বাছাই করে ৮টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ২৯ মে এর মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন। তাঁর স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস সূত্রে জানা যায়, নারায়নপুর এলাকার ২টি হাসপাতাল গ্রীন লাইফ জেনারেল হাসপাতাল (প্রাঃ) এন্ড ডায়াগনস্টিক সেন্টার, ম্যাক্স ভিআইপি হাসপাতাল (প্রাঃ) এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও নায়েরগাঁও এলাকার ২টি হাসপাতাল নুসরাত হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, নায়েরগাঁও পৃথীবি হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং নারায়ণপুর এলাকার ডিজিটাল ল্যাব এন্ড ইমাজিং সেন্টার, পপুলার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, গীতা ইউনিক প্যাথলজি ও নায়েরগাঁও এলাকার ইনসাফ কম্পিউটারাইজড ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, ৮টি প্রতিষ্ঠানকে স্বাস্থ্যসেবা কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। অন্যথায় তাদেও বিরুদ্ধে আইনানুগ ও প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, মতলবের এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার ও নারায়নপুর আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন রয়েছে। বাকী ১৮টি প্রতিষ্ঠানের লাইসেন্স নবায়ন নেই।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.