মতলব উত্তরের খেলার মাঠের দাবিতে মানববন্ধন

মতলব উত্তর ব্যুরো:

চাঁদপুরের মতলব উত্তরের গজরা ইউনিয়নে তরুন প্রজন্মের ব্যানারে গজরা বাজারে খেলার মাঠের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

শুক্রবার (২৫ মার্চ) সকালে গজরা বাজারে অবস্থিত উপজেলা শিল্পকলা একাডেমির সামনে মানববন্ধনে সংক্ষিপ্ত আলোচনায় আঁধারের আলো যুব সঙ্গের প্রচার সম্পাদক সুমন বেপারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সরকার ওয়াদুদ, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম সাইফুল ইসলাম, যুবলীগ নেতা নুরে আলম প্রধান, আঁধারের আলো যুব সঙ্গের সাধারণ সম্পাদক মিনহাজ প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক সবুজ মোল্লা, সদস্য শাহআলম প্রধান, রাসেল প্রধান, সারা ফাউন্ডেশন সভাপতি আমিরুল ইসলাম রাসেল।

মানববন্ধনে বক্তারা বলেন, মতলব উত্তরের গজরা ইউনিয়নের এলাকাটি মনোরম প্রাকৃতিক সৌন্দর্যবেষ্টিত একটি জনবহুল এলাকা। এই এলাকার ছেলেরা ফুটবল, ভলিবলসহ বিভিন্ন খেলাধুলায় জাতীয় পর্যায়ে অবদান রাখছে। কিন্তু খেলাধুলা চর্চার জন্য এখানে একটি মাঠ ছিল কিন্তু সেই মাঠে উপজেলা শিল্পকলা একাডেমি নির্মাণ করা হয়। শিল্পকলা একাডেমি নির্মাণের সময় বলা হয়েছিল এখানে একটি খেলার মাঠ করে দেওয়া হবে। অদ্যবধি এখানে কোন খেলার মাঠ করে দেওয়া হয়নি। তাই যুব সমাজ ও মানুষ বাঁচাতে খেলার মাঠ এবং মনোরম প্রকৃতি রক্ষার দাবি জানান বক্তারা। আলোচন শেষে মাঠ নির্মানের জন্য বিক্ষোভ মিছিল করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.