মতলব উত্তরের ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত যারা

মতলব উত্তর প্রতিবেদক :

তৃতীয় ধাপে মতলব উত্তরের ১৩ টি ইউপি নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলছে। সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পেরে বেশ আনন্দিত সাধারণ ভোটাররা।

কেন্দ্র ঘুরে দেখা গেছে, সকাল ৮ থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি উপচে পড়া ভীড়। তবে দুপুরে পরে ভোটারের উপস্থিতি ছিল কম। মতলব উত্তরের ১৪টি ইউনিয়নের মধ্যে জহিরাবাদ ইউপি নির্বাচন স্থগিত করা হয়েছে।

বাকি ১৩ টি ইউনিয়নে ভোট গ্রহণ করা হয়েছে ২৮ নভেম্বর। এরমধ্যে ৪ টিতে বিনাপ্রতিদ্বন্ধীতায় নৌকার প্রার্থী নির্বাচিত হয়েছে। আর ১৩টিতেই সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করেন।

এদিকে ফতেপুর পুর্ব ইউনিয়নে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাধারণ সদস্য পদের ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় ও জাল ভোটার সন্দেহে ৮ জনকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

অপরদিকে দুর্গাপুর ইউনিয়নের একটি কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পঙ্কজ নামে এক মেম্বার প্রার্থী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

ষাটনল ইউপিতে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ ফেরদৌস, সাদুল্লাপুর ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জোবাইর আজিম পাঠান স্বপন, বাগানবাড়ী ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুন জমাদার, কালাকান্দা ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সোবহান সরকার শুভা, গজরা ইউপিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শহিদ উল্লাহ প্রধান, ফতেপুর পূর্ব ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থী আজমল হোসেন চৌধুরী, সুলতানবাদ ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিক খোকন, এখলাছপুর ইউপিতে মফিজুল মুন্না ঢালী, ফরাজিকান্দি ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জি. রেজাউল করিম বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

এরআগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মোহনপুর ইউপিতে নৌকার প্রার্থী সামছুল হক চৌধুরী বাবুল, ফতেপুর পশ্চিম ইউপিতে নৌকার প্রার্থী নুর মোহাম্মদ, দুর্গাপুর ইউপিতে মোকাররম হোসেন খান ও ইসলামাবাদ ইউপিতে নৌকার প্রার্থী সাখাওয়াত হোসেন সরকার মুকুল বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *