মতলব উত্তরের ১৪ ইউপি নির্বাচনে প্রার্থীর প্রতীক বরাদ্দ আজ

মনিরা আক্তার মনি:

মতলব উত্তর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন ৬৪৫ জন প্রার্থী। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪৬, সংরক্ষিত সদস্য পদে ১৪৩ জন এবং সদস্য পদে ৪৫৬ জন প্রার্থী হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ হয়েছে। মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন চেয়ারম্যান পদে ৭, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ ও সাধারণ সদস্য পদে ৪৮জন প্রার্থী। এদিকে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান ৪, সংরক্ষিত মহিলা সদস্য ৪ ও সাধারণ সদস্য পদে ৮জন প্রার্থী। আগামী ২৮নভেম্বর এসব ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রিপন হোসেন সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রিপন হোসেন জানান, ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচর সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করার জন্য ৬জন রিটার্ণিং কর্মকর্তা নিয়োগ দেন বাংলাদেশ নির্বাচন কমিশন। ফতেপুর পশ্চিম ইউনিয়নে চেয়ানম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদ, মোহনপুর ইউনিয়নে চেয়ানম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী শামসুল হক চৌধুরী বাবুল, ইসলামাবাদ ইউনিয়নে চেয়ানম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাখাওয়াত হোসেন সরকার মুকুল ও দূর্গাপুর ইউনিয়নে চেয়ানম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোকারম হোসেন খান ওপেল বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়।

Loading

শেয়ার করুন: