মতলব উত্তরে অসহায় শীতার্তদের মাঝে প্রবাসীর কম্বল বিতরণ

মতলব উত্তর ব্যুরো :

গত কয়েক দিনের শৈত্যপ্রবাহে নাকাল জনজীবন। মৃদু শৈত্যপ্রবাহ আর হিমেল হাওয়া শীতের প্রকোপ বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এতে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের দুর্ভোগও বেড়েছে ব্যাপক মাত্রায়। শীতে কষ্ট করছিল অসহায় গরীব মানুষ।

তাদের এমন দুর্ভোগে পাশে দাঁড়িয়েছেন মতলব উত্তর উপজেলা ফতুয়াকান্দির মরহুম আমির হোসেন মিয়াজী পরিবারের উদ্যোগে ও আমেরিকা প্রবাসী মিনহাজুল ইসলাম মুকুল মিয়াজীর অর্থায়নে গরীব অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে মোহনপুর ইউনিয়নের ফতুয়াকান্দি মরহুম আমির হোসেন মিয়াজী বাড়িতে উপজেলার গরীব অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন সেকুল ইসলাম নাদিম মিয়াজী।

এ সময় উপস্থিত ছিলেন- সমাজসেবক কাজী আবুল হোসেন, লনি মিয়াজী, সাদেক মিয়াজী, কাজী গোলাম হোসেন, মো. ছানাউল্লাহ, আসাদ, সহিদ উল্লাহ, খোদেজা বেগম, নরিব মিয়াজী, নিবির মিয়াজী, রাফিন, আরিক ও অনাদী প্রমুখ।

মরহুম আমির হোসেন মিয়াজীর পরিবারের কবরবাসীর রূহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সদরুল আমিন।

সেকুল ইসলাম নাদিম মিয়াজী বলেন, আমাদের সমাজে ধনবান-বিত্তশালী মানুষ যেমন আছে, তেমনি আছে এতিম-অসহায় ও বিধবা। কেউ তাদের পাশে দাঁড়াক বা না দাঁড়াক, তারাও একভাবে না একভাবে বেঁচে থাকে। জীবনযুদ্ধে টিকে থাকে। ইসলাম সব সময় এতিমদের সঙ্গে ভালো ব্যবহার করার তাগিদ দেয়। অসহায় শীতার্তদের পাশে বিত্তবানরা দাড়ালে একদিন এ সমাজে আর অসহায় কেউ থাকবে না।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *