মতলব উত্তরে আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মঙ্গলবার (১৫ মার্চ) উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস মাসিক সমন্বয় সভায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান আইন-শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন।

আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্লাহ, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ’সহ উপজেলার বিভাগীয় কর্মকর্তাগণ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, জাটকা নিধন প্রতিরোধ অভিযান চলছে। জাটকা ও মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আরো আন্তরিক হতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে।

তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে।

শেয়ার করুন: