মতলব উত্তরে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

মনিরা আক্তার মনি :

মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য,ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

উপজেলার সাদুল্লাপুর ইউনিয় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. মিজানুর রহমানের নেতৃত্বে দলের ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে শনিবার (২৬ ডিসেম্বর) বেলা ১ টায় দলীয় নতুন কার্যালয় উদ্ভোধন করা হয়।
ভান্ডারী বাজারে উক্ত দলীয় কার্যালয় উদ্বোধনের সময় ইউনিয়নের আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, বঙ্গবন্ধুকে যারা ভালবাসেন তাদের জন্যই এই অফিস। তৃণমূলে যত নেতাকর্মী আছেন যাঁরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে মনে প্রাণে বিশ্বাস করেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে যারা নিজেকে নিবেদিত করেন তাঁদের জন্যই এই অফিস।

তিনি বক্তেব্যের পূর্বে স্বাধীনতা মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ‘৭৫ এর ১৫ আগস্টে নিহত ও জাতীয় চারনেতা এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার স্মরণে গভীর মাগফেরাত কামনা করেন ও উপস্থিত সকলকে নিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন। দেশের উন্নয়ন সমৃদ্ধি কামনায় মিলাদ ও দোয়া করা হয়।

সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ মিজানুর রহমান এর অর্থায়নে কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সরকার।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম মাস্টার,ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতির হাসান কাইয়ুম চৌধুরী,কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিক, সাদুল্লাপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মতলব সরকারি ডিগ্রী কলেজ ছাত্র ছাত্রী সংসদের জিএস রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী’সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সম্পাদক ও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *