মতলব উত্তরে এলইডি টিভিকাপ ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার প্রদান

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর হিলফুল ফুজুল আর্দশ ক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস এলইডি টিভিকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ইং এর ফাইনাল খেলা শনিবার (২৭ মার্চ) সকালে ঠাকুরচর চৌরাস্তা মোড় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় এসএসসি ব্যাচ ২০১৯ইং বন্ধুমহল ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। তারা ৭ উইকেটে আদুরভিটি আর্দশ ক্লাবকে পরাজিত করে। খেলা শেষে বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আক্তার হোসেন মুফতি প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন।

তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন তিনি।

সমাজ সেবক আবদুল মালেক খানের সভাপতিত্বে ও কামাল হোসেন খানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মো. ওমর খান, নাজমুল খান। এ সময় টুর্ণামেন্ট পরিচালনা কমিটির মো. ইউসুফ সরদার, মো. রুবেল মিয়াজী, মো. উদয় খান প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এসএসসি ব্যাচ ২০১৯ইং বন্ধুমহল একাদশের হিরন। খেলায় আম্পয়ার হিসেবে দায়িত্ব পালন করেন, মো. শরীফুল ইসলাম ও মো. নাসির উদ্দিন। খেলার ধারা বিবরণীতে ছিলেন জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সোহেল রানা প্রমুখ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *