মতলব উত্তরে ওসি’র সচেতনমূলক অভিযান

মতলব উত্তর ব্যুরো :

ঈদুল আযহায় ঘরমুখো যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের কোন অভিযোগ পেলেই চালককে হাজতে যেতে হবে বলে হুশিয়ারী করলেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান।

তিনি বলেন, মতলব উত্তরে যানবাহন ও স্ট্যান্ডে কোন প্রকার চাঁদাবাজি হয়না। আমি এ থানায় যোগদানের পরপরই সকল চাঁদবাজি বন্ধ করা হয়েছে। ঈদে ঘরমুখো মানুষকে জিম্মি করে অতিরিক্ত ভাড়া আদায় করলে তা বরদাশত করা হবে না।

ঈদে বাড়িতে ফেরা লোকজন যেন নির্বিঘ্নে চলাচল করতে পারে সে জন্য পুলিশকে সহায়তা করার আহ্বান জানান ওসি মিজানুর রহমান।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ঈদকে সামনে রেখে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন অব্যাহত রাখার স্বার্থে গনসচেতন মূলক অভিযান ও মতবিনিময় করেছেন মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান। তিনি ১০ আগস্ট শনিবার বেলা ১০টা থেকে উপজেলার বিভিন্ন যাত্রীবাহী স্ট্যান্ড ও বাজারগুলোতে গণসচেতন মূলক অভিযান ও মতবিনিময় করেন। চাঁদা আদায় না করা, অতিরিক্ত ভাড়া ও ডেঙ্গু মোকাবেলা ছিল এ অভিযানের মূল লক্ষ্য ।

অভিযান ও মতবিনিময় কালে মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, ঈদকে সামনে এ উপজেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন অব্যাহত রাখতে পুলিশ, আনসার, গ্রাম পুলিশ ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে টিম বিভিন্ন স্থানে কাজ করছে। যাত্রীদের কাছ থেকে কেউ অতিরিক্ত ভাড়া আদায় করতে পারবে না। কোন প্রকার চাঁদা আদায় হবে না। যদি কেউ নিয়মের বাহিরে কি কাজ করে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ডেঙ্গু মোকাবেলায় জনগনকে সচেতন করা হচ্ছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *