মতলব উত্তরে কম্বল বিতরণ

মতলব উত্তর ব্যুরো :

ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নি¤œআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভার প্রকৌশলী মাহবুব-ই-রাব্বানী লেলিন সরকার।

শনিবার সকালে ছেঙ্গারচর বোর্ড স্কুল সংলগ্ন মার্কেট প্রাঙ্গণে প্রকৌশলী মাহবুব-ই-রাব্বানী লেলিন সরকারের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রকৌশলী মাহবুব-ই-রাব্বানী লেলিন সরকার, কাউন্সিলর বোরহান উদ্দিন প্রধান,সমাজ সেবক আলাউদ্দিন প্রধান, আমিনুল হক বেপারী, মাহবুব আলম বাবু, আনিসুল রহমান,মাহবুবুর হক সরকার, ফারুক প্রধান’সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রকৌশলী মাহবুব-ই-রাব্বানী লেলিন সরকার বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

Loading

শেয়ার করুন: