মতলব উত্তরে কর্মহীন ও অসহায়দের খাদ্য সহায়তা

মতলব উত্তর ব্যুরো :

করোনা ভাইরাসের সঙ্কট মোকাবিলায় অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং দৈনিক ইল্শেপাড় পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট ব্যবসায়ী মো. মিজানুর রহমান। তিনি সাধ্যমত তাঁর এলাকার জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী দিচ্ছেন। পাশাপাশি এ কাজে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

‘মানবতার সেবায় এগিয়ে আসুন-আমরা অসহায় মানুষের জন্য’ এ শ্লোগান নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় কর্মহীন অসহায় মানুষকে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং দৈনিক ইল্শেপাড় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার জহিরাবাদ ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং দৈনিক ইল্শেপাড় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমানের বাড়িতে খাদ্য সহায়তা প্রদান করেন মো. মিজানুর রহমানের মা জাহানারা বেগম।

মো. মিজানুর রহমান বলেন, এই দুর্যোগ মোকাবিলায় বিত্তবানদের নিকট আবেদন জানাচ্ছি যে, একদিন আমরা সবাই এই পৃথিবী থেকে চলে যাব। আমাদের উর্পাজিত অর্থ ও ঔশ্বর্য কোনো কিছুই আমাদের সাথে যাবে না।
তিনি আরও বলেন, এই বিপদের সময় কর্মহীন মানুষ যাদের ঘরে খাবার নেই তাদের ঘরে কিছু না কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পারলে তাদের মন থেকে যে দোয়া আসবে সেই দোয়া আপনার নাযাতের কারণ হতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাখাওয়াত হোসেন মল্লিক, সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন, শাহ আলম, বাবু সরকার, আবু তাহের, আলা উদ্দিন গাজী, টিটু সরকার, ছিটু দেওয়ান’সহ স্থানীয় নেতৃবৃন্দ।

চালসহ আটা, আলু, লবন, সাবান এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রী অসহায় ঘরবন্দি মানুষের মাঝে পৌঁছে দেয়া হয়।

মিডিয়ার সম্মানিত ভাই-বোনদের নিকট আমার অনুরোধ, আমার এই ম্যাসেজটি মানুষের নিকট পৌঁছে দিবেন। আল্লাহ তাআলা আপনাদের সহায় হন। মতলব উত্তরে অনেক সচ্ছল ব্যক্তি আছেন তারাও এই বিপদে মানুষের কল্যাণে আসবে বলে আমি আশা রাখি। এমন আহ্বান জানান মিজানুর রহমান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *