মতলব উত্তরে কোস্টগার্ডের অভিযানে জাটকা জব্দ

মতলব উত্তর প্রতিনিধি :

মতলব উত্তর উপজেলার মোহনপুর বাংলাদেশ কোস্টগার্ড এর ইউনিট বিশেষ অভিযানে ৬০ মণ জাটকা জব্দ করা হয়।

মঙ্গলবার (১৫ মার্চ) বাংলাদেশ কোস্টগার্ড মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিট।
মোহনপুর কোস্টগার্ড এর ইউনিট এর সিনিয়র চীফ পেডি অফিসার মো. শাহাদাত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৩টায় বাংলাদেশ কোস্টগার্ড মোহনপুর ইউনিট কর্তৃক অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় মতলব উত্তর উপজেলার নয়াকান্দি বকুলতলা এলাকায় ট্রাকে তল্লাশি করে আনুমানিক ২৪০০ কেজি জাটকা জব্দ করা হয়। এ মাছের বাজার দর ৭ লাখ ২০ হাজার টাকা।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে মা ইলিশ রক্ষা ও জাটকা নিধন প্রতিরোধ, আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্টগার্ডের অভিযান অব্যাহত থাকবে।
পরবর্তীতে মতলব উত্তর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ হেদায়েত উল্লাহ ও সহকারী মৎস্য কর্মকর্তা মো. রাশেদুজ্জামান এর উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও অসহায় পরিবারের মাঝে জাটকা বিতরণ করা হয়।

মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মো. হেদায়েত উল্লাহ বলেন, কোস্টগার্ডের সহযোগিতায় ৬০ মন জাটকা মাছ জব্দ করা হয়েছে। জব্দকৃত জাটকা এতিমখানা, দুঃস্থ্য ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.