মতলব উত্তরে ঘরে আগুন দিয়ে হত্যা চেষ্টায় আটক-১

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দক্ষিণ রাঢ়ীকান্দি গ্রামে রাতের আধাঁরে নজির আহম্মদের ছেলে ওসমান গনি সরকারের বসতঘরে আগুন দিয়ে হত্যা চেষ্টা করেছে একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো.সালাউদ্দিন ও নবুরকান্দি গ্রামের জোহর আলীর ছেলে তোফাজ্জল হোসেন। এ ঘটনায় তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে,গত ৮ আগস্ট ঘরে আগুন দেওয়ার সময় বাদী দেখে ফেলেন। এসময় তিনি ডাক চিৎকার দিলে আসামীরা আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। তবে আগুন নিয়ন্ত্রণে না থাকায় বাদীর বসতঘরটি পুড়ে ছাই হয়ে গেছে। এতে বাদীর প্রায় দুই লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়। ঘটনার পর ওসমান গনি সরকার বাদী হয়ে মোঃ সালাউদ্দিন ও তোফাজ্জল হোসেনকে আসামী করে মামলা দায়ের করেন,মামলা নং ২। গত ৩ সেপ্টেম্বর বিকালে মামলার ২নং আসামী তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয় মতলব উত্তর থানা পুলিশ। তাকে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসমান গনি সরকার বলেন, আমাদের সাথে জায়গা সম্পত্তি নিয়ে বিগত দিন ধরে সালাউদ্দিন ও তোফাজ্জল শত্রæতা করে আসছে। কিছুদিন আগে আমার অনেকগুলো গাছ ও শত শত চারা গাছ রাতের আঁধারে কেটে ফেলে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। ওই ঘটনায় আমি চাঁদপুর কোর্টে মামলা দায়ের করি। পরে তারা আবারও শত্রæতা করে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে হত্যার উদ্দেশ্যে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়। ওই সময় আমি প্রাকৃতিক ডাকে সারা দিয়ে ঘরে প্রবেশ করার সময় তাদেরকে আগুন দিতে দেখি। আমি আসামীদের দৃষ্টান্তম‚লক শাস্তি চাই।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ বলেন,মামলা তদন্ত চলছে। এরই মাঝে মামলার ২নং আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন: