মতলব উত্তরে ডাকাতি : আহত ২

মতলব উত্তর ব্যুরো

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে দেলোয়ার হোসেন চৌধুরীর ঘরে বুধবার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দলের অস্ত্রাঘাতে দেলোয়ার হোসেন চৌধুরী ও তার স্ত্রী ফাতেমা বেগম গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, বুধবার রাত আনুমানিক ২ টায় ছয়জনের একটি ডাকাত দল তাদের ঘরের পিছনের দরজা ভেঙ্গে প্রবেশ করে। তারপর তাদের হুমকি ধামকি দিয়ে জিনিসপত্র ডাকাতি করে। ডাক চিৎকার দেওয়ার সময় দেলোয়ার হোসেন চৌধুরী ও তার স্ত্রীকে হাতে কোপ মারে ডাকাতদল। পরে ডাকাতি করে পালিয়ে যায় তারা।

দেলোয়ার চৌধুরীর ছেলে ফুয়াদ বলেন, পিছনের দরজা ভেঙ্গে ঘরে ডুকেছে ৬ জন ডাকাত। আমাদেরকে হুমকি দিয়েছে কথা বললে মেরে ফেলবে। ৬ ভরি স্বর্ণালংকার, ৫ টি মোবাইল ফোন ও নগদ দেড় লাখ টাকা নিয়ে গেছে। ঘরের চারটি কক্ষে থাকা সকল আলমিরা ও আসবাবপত্র ওলটপালট করে ফেলেছে।

ফরহাদ বলেন, ডাকাতরা ঘরে ডুকে প্রথমে আমার ছোট ভাইয়ের রুমে গেছে। তারপর অন্য রুমে গিয়ে জিনিসপত্র লুট করেছে। আমাদেরকে অনেক ভয়ভীতি দেখিয়ে ঘরে থাকা স্বর্ণালংকার ও টাকা নিয়ে গেছে।

এদিকে ঘটনার পর খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানার ওসি মোঃ মহিউদ্দিন, ওসি (তদন্ত) মোঃ সানোয়ার হোসেন ও বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মহিউদ্দিন বলেন,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন: