মতলব উত্তরে দুইটি হেরিংবোন বন্ড রাস্তার উদ্বোধন

মতলব উত্তর উপজেলায় গ্রামীণ মাটির রাস্তা সমুহ টেকসই করনের লক্ষে হেরিংবোন বন্ড (এইচবিবি) করণ ২য় পর্যায়ে প্রকল্প ২০২১-২২ এর আওতায় নির্মিত দুইটি রাস্তা উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৮ জুন) সকালে আনন্দ বাজার সংলগ্ন স্থানে রাস্তা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।

ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দ বাজার সোহেলের দোকান হইতে জোড় ব্রীজ পর্যন্ত ৭০০ মিটির ও ভাষানচর দিপু মিয়ার দোকান হইতে ছাত্তার মিয়ার বাড়ি পর্যন্ত ৭০০ মিটার এইচবিবি রাস্তা হেরিংবোন বন্ড কাজ বাস্তবায়ন করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা শাহজালাল সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে এমপি নুরুল আমিন রুহুল বলেন, টেকসই উন্নয়নে বর্তমান সরকার খুবই তৎপর। বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন প্রতীক হিসেবে টেকসই উন্নয়ন বাস্তবায়ন করছেন। যা বিগত কোন সরকার করে নাই। এর সুফল জনগণ যুগে পেতে থাকবে।

তিনি আরও বলেন, আগামী দিনে জনগণ আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনবে। একমাত্র আওয়ামী লীগ সরকারই জনগণের দুঃখ বুজে। বর্তমানে সিলেটে যে বন্যা হচ্ছে, সেই বন্যা সরকার সুন্দর ভাবে প্রশাসন ও সেনাবাহিনীর মাধ্যমে মোকাবিলা করছে। তাই আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তিনি সিলেটবাসীর জন্য দোয়া চান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.