মতলব উত্তরে পুলিশের হস্তক্ষেপে বাড়ি ফিরলো বৃদ্ধ দম্পতি

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ফারুক (২৭) ও সুমন (৪৫) বাড়িতে মতলব উত্তর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের নির্দেশ অভিযান পরিচালনা করেন করেন এসআই আব্দুল আউয়াল, এএসআই রাশেদ’সহ সঙ্গীয় ফোর্স। অভিযানে মাদক ব্যাবসায়ীদের ধরতে পারেনি পুলিশ।

জানা যায়, উপজেলার সাদুল্ল্যাপুর ইউনিয়নের বদরপুর গ্রামের জামাল হোসেনের দুই পুত্র মাদক ব্যবসায়ী ফারুক (২৭) ও সুমন (৪৫)। এলাকাবাসীরা জানায় তারা দুই ভাই এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, বদরপুর এলাকার ফারুক ও সুমন দুই ভাইয়ের বিরুদ্ধে মাদক বিক্রির ব্যাপারে কয়েকটি মৌখিক অভিযোগ আমার কাছে এসেছে, তাদের বাবা-মাকে ঘর থেকে বের করে দেওয়ার অভিযোগ’সহ তাদের বিরুদ্ধে পত্রিকায় লিখা হয়েছে, এজন্য মতলব উত্তর থানা পুলিশ তাদের বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। বাবা-মাকে ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছে মতলব উত্তর থানা পুলিশ। তাদের’সহ সমস্ত মাদক ব্যাবসায়ীদের ধরার অভিযান অব্যাহত থাকবে।

মততিনি আরও বলেন, আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। একটি সুস্থ সমাজ বিনির্মাণে মাদক বড় অন্তরায়। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। পুলিশও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। মাদকের বিরুদ্ধে এ আন্দোলনকে সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। এ আন্দোলনে নেতৃত্বে এগিয়ে আসতে হবে দেশের মেধাবী তরুণ সমাজকে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *