মতলব উত্তরে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ

মনিরা আক্তার মনি:

করোনা পরিস্থিতিতে চাঁদপুরের মতলব উত্তরে কর্মহীন হয়ে পড়া ২০ অসহায় পরিবারের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার (ত্রাণ) খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল,মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন,করোনা ভাইরাসের সংক্রমণের ফলে বর্তমান পরিস্থিতিতে কর্মহীন লোকজনের তালিকা তৈরি করে তাদের খাদ্য সহায়তা দেওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে বিতরণের ত্রাণকে অনুগ্রহ মনে করবেন না। এটা আপনাদের অধিকার। এটা ত্রাণ নয়,আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার। আর এ উপহার ব্যক্তির নামে দেওয়ার কোনও সুযোগ নেই।

তিনি আরও বলেন,দেশে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত থাকবে। পাশাপাশি করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান তিনি।

ইউএনও গাজী শরিফুল হাসান জানান, পর্যাক্রমে এ উপজেলায় সব অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *