মতলব উত্তরে ভোটার তালিকা করার লক্ষ্যে মতবিনিময় সভা

মতলব উত্তর ব্যুরো:

মতলব উত্তর উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করার লক্ষ্যে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাচন অফিস কর্তৃক আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে ও নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপ¯ি’ত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সালাউদ্দিন, মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান, সমাজসেবা অফিসার আনিছুর রহমান তপু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নুরুন্নবী, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদার, ফরাযীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জি.রেজাউল করিম, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার প্রমুখ।

সভায় জানানো হয়, আগামী ১২ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত ভোটার তালিকা হালনাগাদ করার লক্ষ্যে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে। এবং ৬ আগস্ট থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত সকল ইউনিয়ন ও পৌরসভায় ছবি তোলাসহ বায়োমেট্রিক কার্যক্রম সম্পন্ন করা হবে। ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকলের সহযোগীতা চান ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং সদস্য সচিব উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান।

শেয়ার করুন: