মতলব উত্তরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও সভা

মনিরা আক্তার মনি :

ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে মতলব উত্তর উপজেলার ছেঙ্গাররচর বাজার শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দিরের আয়োজনে শুক্রবার শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদ্যাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় ছেঙ্গাররচর পৌরসভার শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দির থেকে বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে থানা রোড ও উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মন্দির প্রাঙ্গণে এসে শেষ হয়।

শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দিরের সভাপতি শ্যামল কুমার বাড়ৈর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিমল চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অজিত বিশ্বাস, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, জন্মাষ্টমী কমিটির সভাপতি রবীন্দ্র নারায়ণ রায়, শ্রী শ্রী কালাচাঁদ বিগ্রহ মন্দিরের সহ-সভপতি লিটন বর্মন, তপন শীল, পুজারী বলরাম গোস্বামী।

ইউএনও শারমিন আক্তার বলেন, মানুষে-মানুষে ভ্রাতৃত্ব স্থাপন এবং সমাজে সাম্য প্রতিষ্ঠাই ছিল শ্রীকৃষ্ণের একমাত্র লক্ষ্য। শ্রীকৃষ্ণ আজীবন শান্তি, মানবপ্রেম ও ন্যায়ের পতাকা সমুন্নত রেখেছেন। তিনি বলেন, আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধপরিকর। আমরা বিশ্বাস করি, ধর্ম যার যার, উৎসব সবার।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা হাছান কাইয়ুম চৌধুরী, রাজিব রায়, ফুলচান বর্মন, প্রভাত বিশ্বাস, সুধীর দেবনাথ, নারায়ণ শীল, বাসু দাস, সোহাগ বাড়ৈ’সহ আরো অনেকে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *