মতলব উত্তরে সর্দি কাশি নিয়ে মৃত নারীর শরীরে করোনা ছিল না

মতলব উত্তর :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন জুলেখা বেগম (৫৫) নামের এক নারী। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে,প্রতিবেশীদের এমন সন্দেহে গত ৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার রিপোর্ট এসে পৌছে। আইইডিসিআরের রিপোর্ট নেগোটিভ আসে। অর্থাৎ মৃত ওই নারীর শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ ছিল না।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, প্রতিবেশীদের সন্দেহ অনুযায়ী তার নমুনা পরীক্ষা করা হয়। আজকে আমরা রিপোর্ট পেয়েছি। মৃত জুলেখা বেগমের শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই। তিনি আরও জানান, লকডাউনকৃত বাড়িগুলো আলোচনা সাপেক্ষে সকলের সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল (৮ এপ্রিল) লকডাউন প্রত্যাহার করা হবে। তবে সকলকে করোনা প্রতিরোধে আরো বেশি সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল দিনগত রাতে জুলেখা বেগম সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে ৪ এপ্রিল আশপাশের আশপাশের ৫ টি বাড়ি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *