মতলব উত্তরে সাবেক ইউপি সদস্য কামাল মল্লিকের বিরুদ্ধে বিক্ষোভ

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ড,মান্দারতলী গ্রামের সাবেক ইউপি সদস্য কামাল মল্লিকের অপকর্ম ও অত্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে গ্রামবাসী। শুক্রবার বিকে দক্ষিণ মান্দারতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভকারীরা বলেন, কামাল মল্লিক ওই ওয়ার্ডে গত ১০ বছর মেম্বার থাকা অবস্থায় কমপক্ষে ২০ টি পরিবারের উপর অত্যাচার, নির্যাতন ও মারধর করেছে। তিনি নিজে কোন উন্নয়ন করতে পারেননি। বরং উন্নয়নকে আরো ক্ষতি করেছেন। গত ১৬ আগস্ট মৌটুপী থেকে মান্দারতলী পর্যন্ত কাঁচা রাস্তা সংস্কার তিনি বাঁধা প্রদান করেন। এ নিয়ে ওই গ্রামের চারু বেপারীর ছেলে কুদ্দুস বেপারীর সাথে তর্ক হয়। পরে ১৭ আগস্ট রাত ৩.১৫ ঘটিকার সময় স্কুলের পাশে ঝোঁপে একা পেয়ে কুদ্দুসের উপর কামাল মল্লিকের নেতৃত্ব হামলা চালায় একই গ্রামের কামাল জুনাব আলী বেপারীর ছেলে পিন্টু বেপারী, মিজান বেপারী ও হানিফ মল্লিকের আফজাল মল্লিক সহ আরো অজ্ঞাতনামা কয়েকজন।

এছাড়াও গত ১০ বছর কামাল মল্লিক মেম্বার থাকা অবস্থায় মৃত হান্নান সরকার, নুরু মিয়া প্রধান, ডাঃ আবুল খায়ের, লিটন বেপারী, সুলতান মাঝি, পন্ডিত, সুলতান খান, আলমগীর খান, মনির বেপারী, জাহেদ, শরীফ, কাউছার, রাসেল বেপারী, দুলাল বেপারী, সোবহান বেপারী, শাহজালাল প্রধান, মৃত জাহাঙ্গীর প্রধান, নাসির প্রধান, হারুন, কুদ্দুস বেপারী সহ আরো একাধিক পরিবারে অন্যায় অত্যাচার, নির্যাতন ও মারধর করেছে। যা এখন এলাকার মানুষের সহ্যের বাহিরে চলে গেছে।

কামাল মল্লিকের এসব সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে, বিচার চেয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে গ্রামবাসী। এসময় কামাল মল্লিকের অন্যায় অত্যাচার তুলে ধরেন ও তার এই অপকর্মের বিচার চান বিক্ষোভকারীরা। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে মান্দারতলী গ্রামের সাবেক ইউপি সদস্যবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সহস্রাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন। সকলে সাবেক ইউপি সদস্য কামাল মল্লিকের বিরুদ্ধে মিছিল ও স্লোগান তোলেন।

শেয়ার করুন: