মতলব উত্তরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার প্রদান

মতলব উত্তর ব্যুরো :

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে স্বপ্নযাত্রা ফাউন্ডেশন-২০০০ এর উদ্যোগে ঈদ উপহার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উপজেলার বিভিন্ন
শিক্ষাপ্রতিষ্ঠানের এসএসসি-২০০০ ব্যাচ বন্ধু সংগঠন এর স্বপ্নযাত্রা ফাউন্ডেশন-২০০০ এর উদ্যোগে ৩১০ অসহায় ও দু:স্থ পরিবারকে ঈদ উপহার প্রদান করা হয়।

এ ঈদ উপহার ১৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের এসএসসি-২০০০ ব্যাচের বন্ধুদের সহায়তায় আয়োজন করা হয়।

২০০০ ব্যাচ অসহায়দের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করে। উপহার সামগ্রী সমূহের মাঝে ছিল, পোলাও চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, সেমাই, লবণ, মসলা।

এ ব্যাপারে জানতে চাইলে আয়োজকদের একজন বলেন, করোনা দুর্যোগে আমরা আমাদের ব্যাচের গ্রুপ থেকে কয়েকজন মিলে এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেই। আমরা নিজেরা টাকা সংগ্রহ করে বিভিন্ন দ্রব্যাদি ক্রয় করে প্রকৃত গরিবদের মাঝে বিতরণ করেছি। সবার সহযোগিতা পেলে এবারের ন্যায় ভবিষ্যতেও যেকোন দুর্যোগে আমরা অসহায় মানুষের পাশে থাকব।

আরেকজন বলেন, আমাদেও স্বপ্নযাত্রা ফাউন্ডেশন-২০০০ এসএসসি-২০০০ ব্যাচ মানবিক ব্যাচ। সবাই দেশের যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত। আমাদের দেয়া উপহার অসহায় মানুষের মুখে কিছুুদিনের জন্য হলেও হাসি ফ্টুাবে। আমাদের ব্যাচের সবার প্রচেষ্টার মধ্য দিয়ে আমরা আমাদের প্রথম উদ্যোগে সফল হয়েছি। আশা করি আগামীতে সবার সহযোগিতা পেলে এর চেয়েও আরো ভালো কিছু করতে পারব।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *