মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

মতলব উত্তর ব‍্যুরো

চাঁদপুরের মতলব উত্তরে দাঁড়িয়ে থাকা অটোর সাথে মোটরসাইকেলের ধাক্কায় ১ জন নিহত ও ১ জন মারাত্মক আহত হয়েছে। রেববার (১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার মেঘনা-ধনাগোদা মহাসড়কের দক্ষিণ চরমাছুয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মমিন কালিগঞ্জ উপজেলার নদাবস গ্রামের সুজন মিয়ার ছেলে। তারা ফরাজীকান্দি ইউনিয়নের তপাদারপাড়াস্থ সাইফুল বেপারী (সম্পর্কে মামা) বাড়ীতে বসবাস করত। আহত আকাশ উপজেলার মোহনপুরের মুক্তার হোসেনের ছেলে।

জানা গেছে, রোববার ১ টার সময় উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের তপাদারপাড়া থেকে মমিন (২২) ও আকাশ (১২) মোটরসাইকেল যোগে মতলব দক্ষিণ উপজেলার দিকে যাওয়ার পথে দক্ষিণ চরমাছুয়া নামক স্থানে দাঁড়িয়ে থাকা অটো (ব্যাটারী চালিত যান) এর সাথে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার সাথে সাথে মোটরসাইকেল চালক মমিন (২২) ও আকাশ (১২) গুরুতর আহত হন। মাথার ডানপাশের্^ মারাত্মক আহত মোটরসাইকেল চালক মমিন ঘটনাস্থলেই মারা যান। আহত আকাশকে উদ্ধার করে স্থানীয় নতুনবাজারে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে আসেন মতলব উত্তর থানার এসআই মিজানুর রহমান তিনি নিহতের পরিবারের সাথে কথা বলেন এবং আইনী সহায়তার পরামর্শ দেন কিন্তু নিহতের পরিবারের কেউই মামলা করতে রাজী নন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন: