মতলব উত্তরে হাসপাতালের কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

: চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মনিরা কামালের (২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ জুন) সকালে স্বাস্থ কমপ্লেক্সের কর্মচারী কোয়ার্টারের তৃতীয় তলায় কিচেন রুমের জানালায় তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

মেডিকেল টেকনোলজিস্ট ল্যাব পদে মনিরা কামাল চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি যোগদান করেন। বাবা ও ফুফুর সাথে এক বছরের ছেলে মোয়াছকে নিয়ে বসবাস করতেন।

মনিরা কামাল পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার পামুলী ইউপির ২নং ওয়ার্ডের সদস্য মমির উদ্দিন মন্টুর মেয়ে ও নীলফামারী জেলার কাচারী বাজার গ্রামের জিয়ারুল ইসলাম নাদেরের স্ত্রী।

নিহতের বাবা মমির উদ্দিন মন্টু বলেন, রাত ২ টা বাজে আমার মেয়েসহ একসাথে এখানে আসছি। সকালে রুমে মনিরা দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করি। কোয়ার্টারের তৃতীয় তলার বাসা ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। তিনি আরো বলেন, মনিরা কিছুদিন যাবৎ মানসিক সমস্যায় ভুগছিল।

মতলব উত্তর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠায়। উপ-পরিদর্শক (এস আই) আবু বকর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল ফোকাস মোহনাকে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ আসাদুজ্জামান বলেন, আমি স্বাস্থ কমপ্লেক্সে উপস্থিত নেই। তবে মনিরা কামাল কেন আত্মহত্যা করেছে তা বুজতে পারছি না। হয়তো তদন্তে জানা যাবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.