মতলব উত্তর ফ্রেন্ডস ফোরাম’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুরের মতলব উত্তর ফ্রেন্ডস ফোরাম’৯৮ এর উদ্যোগে মশক নিধন, ডেঙ্গু প্রতিরোধ, কুরবানীর পশুর বর্জ্য নিরাপদ দূরত্বে অপসারণের জন্য গণসচেতনতামূলক সভা এবং দুস্থ অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১০ আগস্ট শনিবার উপজেলার পাঁচানী চৌরাস্তা বাজার, সুজাতপুর বাজার ও বাগানবাড়িতে প্রায় দুইশ’ অসহায় ও দুস্থকে সেমাই চিনি, পোলাও চাল, তৈল, ডাল ও মসলা প্রদান করা হয়।
বিকেলে পাঁচানী চৌরাস্তা বাজারে তানভীর আহমেদ এর সভাপতিত্বে রোমান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোরশেদুল আলম ভূঁইয়া।

তিনি বলেন, হত-দরিদ্র, দুঃস্থ-অসহায়দের জীবনে ঈদ খুব সামান্যই খুশির বার্তা নিয়ে আসে। তাদের দিকে সবার সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি ফ্রেন্ডস ফোরাম’৯৮ মানবতার কল্যাণে এ আয়োজনের ভূয়সী প্রসংসা করে বলেন, এ উদ্যোগ প্রশংসার দাবি রাখে। অন্যদেরও ফ্রেন্ডস ফোরাম’ ৯৮ মতো এগিয়ে আসা উচিত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট সেলিম মিয়, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ। বক্তব্য রাখেন মহসিন মল্লিক, মুক্তার হোসেন, পারভেজ মল্লিক, ইমন খান, বোরহান উদ্দিন ডালিম।

সুজাতপুরে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু বাতেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, নাসির উদ্দিন মল্লিক।

বাগানবাড়ি অনুষ্ঠানে বক্তব্য রাখেন জহির জমাদার, মানিক মাষ্টার, মাহফুজুর রহমান, রিজভী আহমেদ, আরিফ উল্লাহ, দেলোয়ার হোসেন ও সুমন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *