মতলব উত্তর সদরদিয়া জামে মসজিদ উদ্বোধন

মতলব উত্তর প্রতিনিধি :

সাইফুল ইসলাম স্বপন বলেছেন, ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বর্তমান সরকার মসজিদ ভিত্তিক মক্তব চালু করেছেন। এই মক্তবে যারা শিক্ষা দান করবেন তাদের জন্য সরকার বেতনের ব্যবস্থা করেছেন। যে ব্যাক্তি দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন সে কোন পাপের কাজ করতে পারে না। ছোট ছেলে মেয়েদেরকে কোরআন শিক্ষা দেয়া আমাদের প্রত্যেকের দ্বায়িত্ব। যারা ছোট বয়স থেকে কুরআন শিক্ষা লাভ করে তারা বড় হয়ে কোনদিন বিপদগামী হয় না। ধর্মীয় শিক্ষা না থাকার কারনে অনেক যুবক জঙ্গী ও মাদকসেবীতে পরিনত হচ্ছে।
তিনি শুক্রবার জুমার নামাজের আগে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার সদরদিয়া জামে মসজিদ উদ্বোধন কালে একথা বলেন।

গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.সানাউল্লাহ মোল্লা বলেন, কুরআন এবং হাদীস মানুষের হৃদয় থেকে সুদ, ঘুষ, দূর্নীতি, চুরি, ডাকাতি হতে বিরত রাখে। সকল খারাপ ও মন্দ কাজ হতে বিরত রাখে। একজন চোরকে চুরি হতে, ডাকাতকে ডাকাতি হতে, সুদখোরকে সুদ হতে বিরত রাখতে এই কাজ এই অবদান কারা রাখলো। এই কুরআন রেখেছে।

সদরদিয়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হাকিম প্রধানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম স্বপন প্রধান, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সানাউল্লাহ মোল্লা, গজরা ইউপি সদস্য মো. সুরুজ মুন্সি, সমাজসেবক দ্বীন ইসলাম, সোহেল সরকার, আবদুল লতিফ, মোজাম্মেল হোসেন প্রধান।

মিলাদ পরিচালনা করেন হাফেজ তোফাজ্জল হোসেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল গনি সরকার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *