মতলব উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালেন শুক্কুর পাটোয়ারী

মেঘনাবার্তা রিপোর্ট:

চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচন বয়কট করলেন বিএনপি’র মনোনীত পদ প্রার্থী এম.এ শুক্কুর পাটোয়ারী। ১৮ অক্টোবর, রোববার রাত ৮টায় মো.আবদুস শুক্কুর পাটোয়ারীর সাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি জানা যায়। এছাড়া তিনি বয়কটের বিষয়টি মেঘনাবার্তাকে নিশ্চিত করেন।

এদিকে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের আর মাত্র ১ দিন বাকি।২০ অক্টোবর,মঙ্গলবার এই উপজেলার উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সকল প্রস্ততি সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিস।

মো.আবদুস শুক্কুর পাটোয়ারীর সাক্ষরিত এক পত্রে উল্লেখ করেন-এবারের নির্বাচন গণতন্ত্র পূণরুদ্ধারে আমার বিবেচনায় একটি গুরুত্বপূর্ণ উপ-নির্বাচন। কিন্তু আমরা প্রত্যক্ষ করলাম নৌকা মার্কার প্রতীকে বিজয়ী ঘোষণা করার জন্য সরকার দলীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মতলব দক্ষিণ উপজেলার প্রতিটি কেন্দ্রে রাজত্ব কায়েম করছে।

প্রতিদিন আমার নেতা-কর্মীদের হুমকি-ধমকি-অশ্রাব্য গালাগাল,এলাকা ছাড়ার হুমকি, নির্বাচনী কর্মকান্ডে বাধা প্রদানসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নের্তা-কর্মীদের ঘর-বাড়ি,এলাকা ছাড়ার হুমকি প্রদান করা হচ্ছে, যা মোটেই কাম্য নয়।

এমতাবস্থায় নেতা-কর্মীদের ভয়-ভীতি দূর করা অব্যাহত হুমকি-ধমকি, হামলা-মামলা, জান-মালের ক্ষয়ক্ষতি থেকে ধানের শীষের কর্মী সমর্থকদের রক্ষা করার জন্য আমার দলীয় সিনিয়র নেতা-কর্মীদের পরামর্শ অনুযায়ী এই একতরফা প্রহশনের নির্বাচন বয়কট করার সিদ্ধান্ত গ্রহণ করলাম।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *