মতলব দক্ষিণের ইউএনও শুদ্ধাচার প্রতিযোগিতায় জেলায় শ্রেষ্ঠ

চাঁদপুরে শ্রদ্ধাচার প্রতিযোগিতায় জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন মতলব দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএন) ফাহমিদা হক।

২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার চর্চার পুরস্কার প্রদানের জন্য গঠিত বাছাই কমিটির সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৬ সদস্যের যাচাই-বাছাই কমিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হককে চাঁদপুর জেলার ৫ম থেকে ১০ম গ্রেডের মাঠ পর্যায়ে কর্মরত কর্মচারীদের মধ্যে শ্রেষ্ঠ ঘোষণা করেন।

জানা যায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মন্ত্রিপরিষদ বিভাগের আঞ্চলিক/মাঠ পর্যায়ের কার্যালয়ের জাতীয় শ্রদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ও পরিবীক্ষণ কাঠামো প্রণয়ন ও বাস্তবায়ন নির্দেশিকা ২০২০-২১ এবং শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭ অনুযায়ী মাঠ পর্যায়ের সফল অফিসার হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করা হয়। পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, সহকর্মীদের সাথে আচরণ, সেবা গ্রহীতাদের সাথে আচরণসহ মোট ১৯টি বিষয়ে কর্মদক্ষতার উপর মান নির্ণয়ে ফাহমিদা হক ১০০ নাম্বারের মধ্যে ১০০ নাম্বার পেয়ে চাঁদপুর জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেন। চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসানের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এদিকে ইউএনও ফাহমিদা হক জেলার মধ্যে শুদ্ধাচার প্রতিযোগিতায় জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়াসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী,মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতি, সাংবাদিক, সুধীজন।

শেয়ার করুন: