মতলব দক্ষিণে করোনায় যুবলীগ নেতার মৃত্যু

মতলব প্রতিবেদক:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হূমায়ুন রাজা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি… রাজিউন)।

আজ বুধবার ঢাকার কুর্মিটোলা হাসপাতালে বিকাল ৩টায় মারা যান । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। হুমায়ুন রাজা মৃত্যুকালে স্ত্রী ও ২ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন,রাজনৈতিক সহকর্মী ও গুনীগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের উত্তর পিংড়া গ্রামে।

পারিবারিক সূত্রে জানা গেছে, হুমায়ুন রাজা আগে থেকেই স্বাস কষ্ট রোগে ভুগছিলেন।হঠাৎ করে গত প্রায় ১৫ দিন পূর্বে তার পরীক্ষা করে করোনা পজেটিভ হলে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয়।সেখানে কয়েকদিন থাকার পর তার শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা হাসপাতালের আইসিওতে ভর্তি করানো হয়।এ হাসপাতালে কয়েকদিন থাকার পর আজ বুধবার মৃত্যু হয়।তার মৃত্যুতে মতলব ও তার নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এমএ আজিজ বাবুল, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহির সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক চন্দন শাহসহ সকল যুগ্ম আহবায়কবৃন্দ, মতলব ফাউন্ডেশনের সভাপতি আবুল কাশেম পাটওয়ারী, সাধারন সম্পাদক তাফাজ্জল হোসেন,উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক নাজির আহম্মেদ বাদল, মতলব পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকারসহ সামাজিক, রাজনৈতিক ও এলাকাবাসী।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *