মতলব দক্ষিণে খাদেরগাঁও ইউপি নির্বাচন আজ

আক্তার হোসেন:

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩ নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ বুধবার। সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ইলেকট্রনিক্স পদ্ধতিতে অর্থাৎ ইভিএমের মাধ্যমে ৯ টি কেন্দ্রেই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস প্রত্যেকটি ভোটকেন্দ্রে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। প্রতিটি ভোটকেন্দ্রে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং,পোলিং অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনী স্ব স্ব ভোটকেন্দ্রে নিয়োগ প্রদান করা হয়েছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩৫ জন প্রার্থী প্রতিন্দন্দ্বীতা করছে। এ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি ভোট কেন্দ্রে ১৭ হাজার ভোটার রয়েছেন। এর মধ্যে মহিলা ভোটার বেশি। তবে প্রার্থীরা কাকে ভোট দেবেন এ নিয়ে শেষ মুহূর্তে চলছে নিরব হিসাব নিকাশ।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিন্দন্দ্বীতাকারীরা হচ্ছেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বর্তমান চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক নিয়ে মোঃ ইকবাল হোসেন হাওলাদার ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাতপাখা প্রতীক নিয়ে শরিফুল ইসলাম সুজন । নির্বাচনে নৌকা ও ঘোড়া প্রতীকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে জানিয়েছেন ভোটাররা ।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার আবু জাহের ভূঁইয়া জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করেছি।

শেয়ার করুন: