মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের ৬ যুগ্ম-আহ্বায়ককে শোকজ

স্টাফ রিপোর্টার:

মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের ৬ জন যুগ্ম-আহ্বায়ককে শোকজ করেছে চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর ও আবু পাটওয়ারী। একই সাথে আগামী ১জুন জেলা যুবলীগের দপ্তরে লিখিত ভাবে জমা দেওয়ার জন্য অনুরোধসহ নির্দেশ প্রদান করে।

সেই সাথে গত বছরের ২৯ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের কমিটি বাতিলের সিদ্বান্ত দিয়েছেন তা বলবৎ থাকবে। ২৯ মে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা যুবলীগের অপর যুগ্ম-আহ্বায়ক ঝন্টু দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানাযায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর কাছে অভিযোগের প্রেক্ষিতে এবং জেলা যুবলীগের আবেদনে অনিয়ম,অনুপ্রবেশকারী,সন্ত্রাসী,চাঁদাবাজ যুব যে কমিটিগুলো বাতিল ঘোষনা করেছে সে কমিটিগুলোর মধ্যে চলতি বছরের গত ২৪ মে ফেসবুকে নায়েরগাঁও উত্তর ও উপাদী দক্ষিণ এবং গত ২৭ মে নায়েরগাঁও দক্ষিণ ও উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের কমিটিকে পুন:বহাল করে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার নির্দেশনা দিয়েছেন সেটা কেন্দ্রীয় সিদ্বান্তকে চ্যালেঞ্জ করা এবং সংগঠনের শৃংখরা পরিপন্থি হয়েছে। এই ধরনের সিদ্বান্ত নেওয়ার এখতিয়ার আপনাদের নেই। এই ধরনের সিদ্বান্ত মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের ভাবমূর্তি দারুন ভাবে ক্ষুন্ন হয়েছে। তাই এই ধরনের শৃংখলা বিরোধী কার্যকলাপের জন্য কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তাহা আগামী ১জুন জেলা যুবলীগের দপ্তরে লিখিত ভাবে জমা দেওয়ার জন্য অনুরোধসহ নিদের্শ প্রদান করা হলো।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *